দ্বিতীয় বিয়ের পর জয় কার কাছে থাকবে, যা বললেন অপু বিশ্বাস

20

বিনোদন ডেস্ক : আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। খুব শিগগিরই তিনি বিয়ে করছেন পারিবারিক সম্মতিতে। এজন্য তিনি নিজেকে তৈরি করছেন মানসিক ও পারিবারিকভাবে। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এটি হবে তার দ্বিতীয় বিয়ে। কিন্তু সন্তান আব্রাম খান জয়ের কী হবে?

কয়েকদিন ধরেই নায়িকা তাকে নিয়ে চারপাশে গুঞ্জন, আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস। পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি।

তবে তার বিয়ে কার সঙ্গে? এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘শাকিবের সঙ্গে তো এখন কোনো সম্পর্ক নেই। তবে ছেলে আব্রাম খান জয়ের কারণে আমাদের দেখা হয়। এর বেশি কিছু না। তবে বিয়ে আমি করছি, সেটা পারিবারিকভাবেই।

এই কারণে পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর একা থাকা যায়! আমিও তো রক্ত-মাংসে মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। আমারও আছে। কারো জন্য সেই জীবন নষ্ট করে দেয়ার কোনো মানে হয় না।

পাত্র সম্পর্কে অপু জানান, এবার লাভ ম্যারেজ হচ্ছে না। তার মা-ই তার জন্য পাত্র দেখছেন। এবার তাদের অ্যারেঞ্জ ম্যারেজ হবে। কারণ লাভ ম্যারেজে সংসার টেকে না।

লাভ ম্যারেজে তার ও তার মা’র এজন্যই অনাস্থা। তবে ছেলে আব্রাম খান জয়ের ব্যাপারে অপু বলেন, ‘জয়কে যতদিন আমার কাছে রাখা যায়, রেখে মানুষ করবো। আর আমি এমন পাত্রকেই বিয়ে করবো যে, আমার ছেলেকে আমার সাথে থাকতে দিবে। তার পরেরটা সময়ই বলে দিবে।’

সামনে অপু বিশ্বাসের অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এর মধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি দর্শকরা দেখতে পাবেন। এতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।