নেত্রকোনায় ১৩ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

21

নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা জেলা শহরের মালনী এলাকার জামিয়া নুরীয়া কওমী মাদ্রাসার বিশেষ জমায়তের ছাত্র মোঃ আশরাফুল আলম (১৩) নামক এক মাদ্রাসার ছাত্র গত ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোজ আশরাফুল সুনামগঞ্জ জেলার মধ্যনগরের খিদিরপুর গ্রামের মোঃ মুক্তার উদ্দিনের পুত্র।
নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, মোঃ আশরাফুল আলম গত ২৫ সেপ্টেম্বর বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলা শহরের ইসলামপুর এলাকার ভাড়া বাসা থেকে খেলার উদ্দেশ্যে বের হয়। সন্ধ্যায় সে আর বাসায় ফিরে আসেনি। খবর পেয়ে নিখোঁজের পরিবার ও মাদ্রাসা কর্তৃপক্ষ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে চরম উদ্বেগ-উৎকণ্ঠায় দিনাতিপাত করছে। শিশুটির গায়ের রং শ্যামলা। উচ্চতা চার ফুট ছয় ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল খাগি রং এর পাঞ্জাবি ও সাদা পায়জামা। সে হালকা-পাতলা গড়নের।
এ ঘটনায় গত সোমবার রাতে আশরাফুল আলমের বাবা নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজ আশরাফুল আলম এর বাবা মুক্তার উদ্দিন কোন সহৃদয়বান ব্যাক্তি যদি তার সন্তানের কোন খোঁজ পেয়ে থাকেন তা হলে ০১৭৪০-৯২৩৩৫৭ নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম খানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নিখোঁজ মাদ্রাসা ছাত্র আশরাফুল আলমের সন্ধান চলছে। নেত্রকোনা জেলা সহ আশপাশের জেলার বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যেই আশরাফুল আলমকে উদ্ধার করা সম্ভব হবে।