ভোলায় ফাহাদ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে ভোলার ডেভলপমেন্ট ফাউন্ডেশন

20

ফজলে আলম ভোলা : ভোলায়  আবরার ফাহাদ হত্যার বিচারের দাবীতে  মঙ্গলবার (৯অক্টোবর) বেলা সাড়ে  ১১টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে ভোলা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চেয়ারম্যান মোঃ সোলায়মান  এর নেতৃত্বে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, যুবদলের নেতা তরিকুল ইসলাম কায়েদ, নাজিম উদ্দিন নিক্সন, এছাড়া আরো বক্তব্য রাখেন ভোলার ডেভলপমেন্ট ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক  সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা বাংলাদেশের ইতিহাসে বর্বরও কলংঙ্ক জনক ঘটনা। দেশের সবচেয়ে মেধাবীদের শিক্ষা প্রতিষ্ঠান বুয়েটের মতো শিক্ষা প্রতিষ্ঠানে সামজিক যোগাযোগ মাধ্যমে ফেইজবুকে একটি সাধারন স্টাটাস নিয়ে এরকম একটি নির্মম হত্যাকান্ডের ঘটনা ঘটবে তা কোন সুস্থ স্বাভাবিক মানুষ মেনে নিতে পারেনা । সে স্টাটাসে আবরার ফাহাদ কাউকে কুটক্তি করে কিছু লিখেনি। কিন্তু যারা এই স্টাটাসের রেশ ধরে তাকে শিবির বলে মারধর করে হত্যা করেছে। এরকম বর্বর সমাজ ব্যবস্থা তৈরীর জন্য এদেশ স্বাধীন হয়নি।
এসময় বক্তরা আবরার হত্যাকান্ডের বিচার দাবি করে বলেন, যারা এ ঘটনার সাথে জরিত সে যে দলের বা মতের হোক তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। যাতে করে আগামীতে কেউ এ ধরনের অপরাধ করার সাহস করতে না পারে।