ফকিরহাটে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

117

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়ার সেকেরডাঙ্গা এলাকা থেকে সানজিদা খাতুন (০৮) নামের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধায় ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরোতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসাপাতের মর্গে পাঠানোর হয়েছে।

সানজিদা খাতুন সেকেরডাঙ্গা গ্রামের কাঠমিস্ত্রি শরিফুল ইসলাম মোড়লের কন্যা। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিলেন। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে, তবে কি কারনে আত্মহত্যা করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভভাবে ধারনা করা ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারন সঠিকভাবে জানা যাবে।