কিশোরগঞ্জে মিশুকগাড়ী’সহ ১ মাদক ব্যবসায়ী আটক

146

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে৪৯(ঊনপঞ্চাশ)লিটার দেশীয় তৈরী চোলাই মদ, নগদ ৪২০০/-(চারহাজার দুইশত)টাকা ও মাদকবহনেব্যবহৃত ০১(এক)টিব্যাটারীচালিতঅটোমিশুকগাড়ী’সহ০১(এক)জনমাদকব্যবসায়ীআটক।

২। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ বিক্রয়ের জন্য কিশোরগঞ্জ জেলার সদর মডেল থানাধীন বত্রিশ সাকিনস্থ নতুন পল্লী রোড এলাকা দিয়ে একটি অটোমিশুক গাড়ী নিয়ে যাবে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে অদ্য ৩১ ডিসেম্ভর ২০২২খ্রি. তারিখ ১৬.৪০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদরমডেল থানাধীনবত্রিশসাকিনস্থনতুনপল্লী রোডস্থ রৌশনারাসরকারীপ্রাথমিক বিদ্যালয়সামনেপাকারাস্তারউপর চেক পোস্ট করিয়া ০১(এক)টিব্যাটারীচালিতঅটোমিশুকগাড়ীএবংগাড়ীতে থাকা ৪৯(ঊনপঞ্চাশ)লিটার দেশীয় তৈরী চোলাই মদ, নগদ ৪২০০/-টাকাসহআসামী ১। আক্তার হোসেন (২৮), পিতা-বকুল মিয়া, সাং-দামপাড়া (পূর্ব হাটি), থানা-নিকলী, জেলা-কিশোরগঞ্জ’কে গ্রেফতারকরেন।
গ্রেফতারকৃত আসামী’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে মাদক দ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলারসদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।