কিশোরগঞ্জে ইয়াবা ট্যাবলেট’সহ ১ মাদক ব্যবসায়ী আটক

64

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে৪২৫(চারশতপঁচিশ)পিসইয়াবাট্যাবলেট, নগদ-৫,৫০০/-(পাঁচহাজারপাঁচশত) টাকা ও ০১টি মোবাইল’সহ০১(এক)জনমাদকব্যবসায়ীআটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে ঝিাকাতলা বাজার দিক হইতে কিশোরগঞ্জ শহরের দিকে আসতেছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনার জন্য অদ্য ০৪/০১/২০২৩খ্রি. তারিখ ২২.০০ ঘটিকা হইতে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন বাদে কড়িয়াইল সাকিনস্থকিশোরগঞ্জ টু ঝিকাতলাগামী পাঁকা রাস্তার উপর র‌্যাব তল্লাশী চৌকি স্থাপন করে তল্লাশী করতে থাকলে ২২.১০ ঘটিকার সময় একজন অজ্ঞাতনামা ব্যক্তি র‌্যাবের তল্লাশী চৌকি দেখে পালানোর প্রস্তূতিকালে উপস্থিত ফোর্সের সহাতায় তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ মোস্তফা(৪৫), পিতা-মৃত আঃ শাহেদ, সাং-বাদে কড়িয়াইল, ইউপি-কর্ষাকড়িয়াইল, থানা ও জেলা-কিশোরগঞ্জ বলে জানায়। সে সময় তার দেহ তল্লাশী করে তার নিকট হইতে৪২৫(চারশতপঁচিশ)পিসইয়াবাট্যাবলেট, মোবাইল-০১টি ও নগদ-৫,৫০০/-(পাঁচহাজারপাঁচশত) টাকাউদ্ধারকরাহয়।
গ্রেফতারকৃত আসামী’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলারসদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।