কুলিয়ারচরে হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জরিমানা

161

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর, কিশোরগঞ্জ, প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্বাস্থ্য খাতে সেবার মান নিশ্চিত করতে একটি পরিদর্শন টিম ডায়াগনস্টিক সেন্টার ও প্রাইভেট হাসপাতালগুলো পরিদর্শনকালে হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের মালিক একেএম গোলাম মোস্তফা-কে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

বুধবার (১৮ জানুয়ারি, ২০২৩ খ্রিঃ) দুপুরে কুলিয়ারচর বাজারে একটি পরিদর্শন টিম অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অতিরিক্ত ফি আদায়ের অপরাধে নগদ ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া ইসলাম লুনা এ অর্থদন্ড করেন।

এসময়, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আদনান আখতার, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তমাল কান্তি মল্লিক, স্থানীয় সাংবাদিক, উপজেলা ইউএনও অফিসের নাজির ইমরান হোসেনসহ পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আদনান আখতার বলেন, স্বাস্থ্য খাতে সেবার মান নিশ্চিত করতেই পরিদর্শনকালে বিভিন্ন অসঙ্গতি ও অব্যবস্থাপনা জন্য সতর্কতা প্রদান করা হয়। এসময় অতিরিক্ত ফি আদায়ের অপরাধে হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের মালিককে অর্থদন্ড করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।