আত্রাইয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি: নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

104

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে মালয়েশিয়া প্রবাসী স্বপনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে নদগ ৬ লক্ষাধিক টাকা ও প্রায় ২ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জামগ্রামে গতকাল বৃহস্পতিবার রাত প্রায় ২ টার দিকে।
এলাকাবাসী জানায়, উপজেলার জামগ্রামের মালয়েশিয়া প্রবাসী স্বপনের বাড়িতে তার স্ত্রী জোসনা (৩৮) ও ছেলে ইয়ারব (২২) বসবাস করেন। স্বপনের ছেলে ইয়ারব জামগ্রাম বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। গত বুধবার দিবাগত রাতে ইয়ারব তার ব্যবসার টাকা ও অন্যান্য টাকাসহ নগদ ৬ লক্ষাধিক টাকা বাড়িতে রাখেন। রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে যান। পরে রাত প্রায় ২ টার দিকে মুখোশ পরিহিত ৫/৬ জন ডাকাত তার ঘরে ঢুকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে উল্লেখিত পরিমান টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। পরে তারা চিৎকার করতে থাকলে রাতেই স্থানীয় লোকজন ওই বাড়িতে যায়। ততক্ষণে ডাকাতদল পালিয়ে যায়। প্রবাসী স্বপনের শ্যালক মো. হাসান বলেন, ডাকাতরা ঘরে ঢুকে ছুড়ির ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ বলেন, আমার নিজ গ্রামে ঘটনা। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানলাম তার বাড়ি থেকে ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। প্রতিবেশি জাফেরুল ইসলাম বলেন, ডাকাতির ঘটনা সঠিক, গ্রামের সকলেই বিষয়টি জানে।
আত্রাই থানার ওসি তারেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থালে পুলিশ পাঠিয়েছিলাম। আমাদের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া যায়নি।