মাদক ছেড়ে ফিরে আসুন পুর্নবাসনের ব্যবস্থা করে দেয়া হবে না হলে মাদক ব্যবসায়ী ও সেবনকারীর বাসার সামনে সাইনবোর্ড টাঙ্গানো হবে

292

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী (পঞ্চগড়):মাদক ছেড়ে ফিরে আসুন পুর্নবাসনের ব্যবস্থা করে দেয়া হবে, না হলে মাদক ব্যবসায়ীর বাসার সামনে সাইনবোর্ড টাঙ্গানো হবে বলে সাফ জানিয়ে দিলেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার। তিনি আরো বলেন, আটোয়ারী থানা থেকে শুরু করে পঞ্চগড়ের ৫ থানার সকল ইউপি সদস্য ও চেয়ারম্যানদের সাথে আলোচনা সভা করে পঞ্চগড় জেলা মাদকমুক্ত ঘোষনা করার কথা চিন্তা করে তিনি আরো জানান, আমরা জেলার সকল মাদক ব্যবসায়ী ও সেবনকারীর তালিকা তৈরী করেছি। তাদের কোন অস্থিত্ব থাকবেনা এবংকি তারা আর কোন দিন সমাজে মুখ দেখাতে পারবেনা এমন ব্যবস্থা করা হবে। এতে সবার সহযোগিতা চান তিনি। নারী ও শিশু নির্যাতন, মাদক এবং জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশের আয়োজনে শনিবার দুপুরে থানা প্রাঙ্গণে থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন এর সভাপতিত্বে নারী ও শিশু নির্যাতন, মাদক এবং জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অফিসার ইনচার্জ (তদন্ত) জয়ন্ত কুমার শাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী।
বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন বর্মন, অনান্যানের মধ্যে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মোঃ শাহজাহান ও রেনু একরাম, জেলা পরিষদ সদস্য মাজেদুর রহমান বকুল, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ নজরুল ইসলাম, বোদা পৌরসভার কাউন্সিলর মোঃ শাহাজাহান আলী, তোড়িয়া ইউপি সদস্য আবু তাহের আলোয়াখোয়া ইউপি সদস্য নুরিমা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।