রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

93

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে মাধাইমুড়ি অগ্রণী সংসদের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা, পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গ্রাম্য ডাক্তার আব্দুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। রোববার বিকেলে উপজেলার মাধাইমুড়ি সরকারি মাথমিক বিদ্যালয় মাঠে এখেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় সেতু ইন্টার প্রাইজ আনানিয়া নওগাঁ ১-০ গোলে ছাতিয়ানগ্রাম বগুড়াকে হারিয়ে বিজয়ী হয়। পরে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু বিজয়ী দল ও বিজিত দলের মাঝে পুরস্কার ও উভয় দলের মাঝে ট্রপি তুলে দেন। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন। কালীগ্রাম ইউপি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান বাবু, ইউপি সদস্য শফিকুল ইসলাম শফিক , জাহিদুল ইসলাম টুকু , মহিলা মেম্বার,পুলিশ ও গ্রামপুলিশসহ এলাকার গর্ণমান্যব্যক্তিবর্গ। খেলা ও পুরস্কার বিতরণী শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।