জি মিউজিকের গানে আফরোজা ও ওয়ালিদের সঙ্গে ভারতের উদিত নারায়ণ

182

বিনোদন ডেস্ক: প্রথমবারের মত ভারতের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান “জি মিউজিক” থেকে প্রকাশিত মিউজিক ভিডিও “তুম হি তুম হো” তে একসঙ্গে কাজ করেছেন ভারত ও বাংলাদেশের শিল্পী ও কলাকুশলীরা। বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক ওয়ালিদ আহমেদের পরিচালনায় গানটিতে কণ্ঠশিল্পী আফরোজা মোমেনের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণ। গানটির সুর-সঙ্গীত করেছেন ভিক্রান্ত ভারতিয়া এবং কথা লিখেছেন ওয়ালিদ আহমেদ ও ইকবাল সালিক।
২৩ মার্চ জি মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেল “জি মিউজিক কোম্পানী” তে মিউজিক ভিডিওটি আপলোড করা হয়। প্রকাশের পর থেকেই দুই দেশের দর্শক- শ্রোতারা গানটি সাদরে গ্রহণ করছেন।
জানা যায়, “জি মিউজিক” মূলত বলিউডের সিনেমা ও গানের প্রযোজনা করে থাকে। “জি মিউজিক” এর সঙ্গে বাংলাদেশি নির্মাতা ওয়ালিদ আহমেদের এটাই প্রথম কাজ। এছাড়া বাংলাদেশের শিল্পী আফরোজা মোমেনও প্রথমবারের মতো দ্বৈতভাবে কন্ঠ দিলেন কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণের সাথে। সব মিলিয়ে দেশি কলাকুশলীদের এই বৈশ্বিক পদচারণায় অনেকেই অনুপ্রাণিত হচ্ছেন।
এ ব্যাপারে নির্মাতা ওয়ালিদ আহমেদ বলেন, জি মিউজিক এর কোয়ালিটি অনুযায়ী কাজ করা একটু চ্যালেঞ্জিং ছিল। তারা খুব বেছে বেছে কাজ করায়। বলিউডের সালমান খান, শাহরুখ খান সহ সব বড় বড় আর্টিস্টদের ফিল্ম সং এর পাশে আমার কাজটি স্থান পাচ্ছে একই প্লাটফর্মে, এটা ভাবতেই ভালো লাগছে।
কন্ঠশিল্পী আফরোজা মোমেন বলেন, বিশ্বখ্যাত সব কন্ঠশিল্পীর সাথে একই মঞ্চে গান গাইবার ইচ্ছা ছিল শুরু থেকেই। উদিত নারায়ণের সাথে গানটা গাইতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। তিনি শুধু বড় মাপের গায়ক নন, খুব ভালো সহকর্মীও। কাজটি করতে গিয়ে অনেক অনুপ্রেরণা পেয়েছি তাঁর কাছ থেকে। আর আমার গায়কীর উপর আস্থা রাখার জন্য চলচ্চিত্র পরিচালক ওয়ালিদ আহমেদ এবং “জি মিউজিক” কে ধন্যবাদ।
মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ছিলেন সজীব রয় ও বাঙ্গালী বংশোদ্ভোত ফ্রেঞ্চ মডেল সারাহনা এস্ট্রেগো। নীল এর এডিট এফএক্স এ বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা এন্টারটেইনমেন্ট থেকে ভিডিওটি নির্মান করা হয়েছে।
মিউজিক ভিডিও’র লিংক: যঃঃঢ়ং://িি.িুড়ঁঃঁনব.পড়স/ধিঃপয?া=পটফফউটংঁনধগ