প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বিষপানে আত্মহত্যা প্রেমিকের

76

তফিজ উদ্দিন আহমেদ ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পূর্ব হাসিমপুর গ্রামের তাঁতীপাড়ায় প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় মানসিক বিপর্যস্ত প্রেমিক যুবকের কীটনাশক পান করে মৃত্যুবরণ করেছেন।
 ০৩  বুধবার মে সকালে ওই গ্রামের পাটক্ষেত থেকে বিমল রায়ের ছেলে জীবন রায় (২০) এর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাটক্ষেতে সার প্রয়োগ করতে গিয়ে এক কৃষক তাকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় লোকজনকে খবর দেয় এবং পুলিশ আসে। গত কয়েক মাস থেকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন নিহত জীবন। তার বাবা বলে, বয়স কম হওয়ায় এবং সাংসারিক অবস্থা খুব খারাপ থাকার কারনে সে রাজি হননি। এনিয়ে তার পরিবারের সাথে অনেক কথা হওয়ার পরেও বিয়ে না দেওয়ার জেরে সে বিষ পান করে। 
নিহতের স্বজনরা জানান, নিহত জীবন ফতেজংপুর ট্রালিয়ন গোল্ড চাকরি করে এবং কয়েক মাস যাবত অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেম সম্পর্ক গড়ে উঠে।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন বলেন, বিয়ে না দেওয়ার কারণে পরিবারের সাথ রাগে অভিমানে বিষপান করেন।
খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা গরীব মানুষ। তার একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল। বিয়ে না দেওয়ার কষ্টে সে বিষপানে আত্মহত্যা করে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।