সুন্দরগঞ্জে কৃষক লীগের সভাপতিকে অব্যাহতির প্রতিবাদে সংবাদ সম্মেলন

87


সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ এনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি আতাউর রহমান মাস্টারকে সাময়িক অব্যাহতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ মে) দুপুরে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের কালিরখামার গ্রামে আতাউর রহমান মাস্টার তার নিজ বাড়িতে  সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় লিখিত বক্তব্যে আতাউর রহমান মাস্টার বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বানোয়াট অভিযোগ এনে জেলা কৃষক লীগের নেতৃবৃন্দ আমাকে সাময়িকভাবে সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদান করেন। আমাকে অব্যাহতির কোন কাগজপত্র দেয়া হয়নি। আমি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত খবর মারফত জানতে পেরেছি। আমাকে এখন পর্যন্ত দাপ্তরিকভাবে কোন অব্যাহতি পত্র দেয়া হয়নি। 
তিনি আরও বলেন, আমি ইতিপূর্বে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির নিকট কমিটি বাণিজ্যের অভিযোগ করায়, আমাকে লিখিত কোন নোটিশ না দিয়েই এই অপপ্রচার চালাচ্ছে। আমার চল্লিশ বছরে তিলে তিলে গড়া রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। তাই প্রধানমন্ত্রীসহ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির কাছে সু-নির্দিষ্ট তদন্ত করে আমার সম্মান হনন কারীদের বিচারের দাবী জানাচ্ছি। এসময় তাঁর স্ত্রী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি উম্মে সালমা উপস্থিত ছিলেন।