ফুলবাড়ী ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন

62

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা ভূমি অফিসের উদ্যোগে সোমবার (২২ মে) ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
সকাল ১০ টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আয়োজিত ভূমি সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন, সহকারী সেটেলম্যান্ট কর্মকর্তা আব্দুল কাফি ও উপজেলা সাব রেজিষ্টার অশোক কুমার বসাক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী বলেন, ২২ মে থেকে ২৮ মে পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ অনুষ্ঠিত হবে। এ সময়ে ভূমি সংক্রান্ত যেকোনো বিষয়ে উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন পর্যায়ের ভূমি অফিসগুলো থেকে সেবা গ্রহণ ও সেবা সংক্রান্ত তথ্যাদি জানা যাবে।
অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ভূমি অফিসের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।