ফকিরহাটে কাভার্ড ভ্যান থেকে চার হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার

66

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের অভিযানে একটি কাভার্ড ভ্যান থেকে চার হাজার পিস ইয়াবাসহ চালক ও সহযোগিকে গ্রেপ্তার করেছে। এসময় মিনারেল ওয়াটার বহনকারি কাভার্ড ভ্যানটি জব্দ করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন ঝালকাঠির মুরাসাতা এলাকার মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে কাভার্ডভ্যান চালক মো. আইয়ুব আলী হাওলাদার (৪৩)। ও সহযোগি মোড়লগঞ্জের খালকুলা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫)। এরমধ্যে মো. আইয়ুব আলী হাওলাদার বর্তমানে খুলনার গল্লামারি এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, বুধবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে গোপানে সংবাদ পেয়ে মডেল থানা পুলিশ টাউন-নওয়াপাড়া মোড় এলাকায় চেকপোষ্ট বসায়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মিনারেল ওয়াটার বহনকারি মেসার্স তাহসিন ট্রান্সপোর্ট এজেন্সী নামের কাভার্ড ভ্যানটির গতিরোধ করে। এরপর গাড়ির ভেতর তল্লাশী করে চার হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় চালক ও সহযোগিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা সহ তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃতদের বৃহস্পতিবার (২৫ মে) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।