নড়াইলের লোহাগড়ায় নিথোঁজের দুইদিন পর নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

110

জহুরুল হক মিলু, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে নিখোঁজের দুইদিন পর রাজিব ভূইয়া (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ পাওয়া গেছে।
আজ শুক্রবার ভোর ৫ টার দিক আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর-আজমপুর এলাকার মধুমতি নদীর তীর থেকে এ লাশ উদ্ধার করা হয়।
গত বুধবার দুপুরে লোহাগড়া উপজেলার পুরাতন ধানাইড় গ্রামের মধুমতি নদীর ঘাট থেকে সাঁতার দিয়ে নদীর ওপার যাওয়ার সময় মাঝ নদীতে ডুবে নিখোঁজ হয় রাজিব ভূইয়া। সে লোহাগড়া উপজেলার পুরাতন ধানাইড় গ্রামের জুলহাস ভূইয়ার ছেলে এবং মরিচ পাশা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র ছিল।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সুমন।
স্বজনরা জানান, গত বুধবার দুপুরে মধুমতি নদীতে সাঁতার দিয়ে ওপার যাওয়ার সময় মাঝ নদীতে ডুবে য়ায়। তার স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পাইনি। পরে খুলনা থেকে ডুবুরিদল এসে উদ্ধার কাজ শুরু করে। দুইদিন অভিযান চালিয়ে লাশ উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল বৃহস্পতিবার বিকেলে অভিযান শেষ করে চলে যান।
আজ শুক্রবার ভোর ৫ টার দিকে আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর-আজমপুর এলাকার মধুমতি নদীর তীরে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামকে জানান। চেয়ারম্যান স্বজনদের খবর দিলে স্বজনরা লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।