সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ‘মেঘের কপাট’

145

বিনোদন ডেস্ক:

চলচ্চিত্র সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র পেয়েছে ওয়ালিদ আহমেদের চলচ্চিত্র ‘মেঘের কপাট’। রোমান্টিক ঘরানার এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, তন্বী, রাজু আহসান, আফরোজা মোমেন, সাইফ উজ জামান, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি সহ আরো অনেকে। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।
এ প্রসঙ্গে ওয়ালিদ আহমেদ বলেন, আনকাট সেন্সর সার্টিফিকেট পাওয়াটা আমাদের জন্য খুশির সংবাদ। এতে কাজের উৎসাহ আরও বেড়ে গেল। চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্ট প্রত্যেকে চেষ্টা করেছেন তাদের সেরা কাজটা উপহার দিতে।
প্রযোজক আফরোজা মোমেন বলেন, ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে প্রেম, সংগীত, নিখাদ ভালোবাসা আর সুরে মগ্ন থাকবেন দর্শক। চলচ্চিত্রের গল্পেও রয়েছে নতুনত্ব। এছাড়া সিনেমা হলে দর্শকরা অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া অনুভব করতে পারবেন।
মেঘ জড়ানো মনোরম লোকেশনে বাংলাদেশের অপরূপ দৃশ্য চিত্রায়নের পাশাপাশি ভালোবাসার নানা রূপ তুলে ধরা হয়েছে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে। এতে গান রয়েছে ৫টি। মেলোডিয়াস ঘরানার এই গানগুলোতে কন্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জী। সঙ্গীত পরিচালনা করেছেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা। আফরোজা মোমেনের গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য ও গীত রচনা করেছেন পরিচালক ওয়ালিদ আহমেদ। খুব শীঘ্রই সিনেমা হল এবং ওটিটি প্লাটফর্মে চলচ্চিত্রটি রিলিজ করা হবে বলে পরিচালক জানিয়েছেন।#