দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার- খাদ্যমন্ত্রী

187

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সন্ত্রাসীদের দমন করে অশান্ত দেশে শান্তি ফিরিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাম্প্রদায়িক সম্প্রীতির এ বাংলাদেশে জিয়াউর রহমান ও খালেদা তারেক মিলে গনতন্ত্রকে হত্যা করে মানুষের ভোট ও ভাতের অধিকার হণণ করেছিলেন। আমরা ভুলে যাবার জাতি উল্লেখ করে কাউকে ১০টা কাজের উপকার করার পর তার ১টা কাজ করতে না পারলে সে পূর্বের ১০টি কাজ ভুলে না পারা ১টি কাজকে মনে রাখে। কেননা মাননীয় প্রধানমন্ত্রী পরিবারের সকল সদস্যকে হারিয়ে দেশ ও দেশের মানুষের ভাগ্যের উন্নয় ঘটাতে দিন-রাত নিরলশ ভাবে কাজ করে দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে যাচ্ছেন যার সুফল আমরা ভোগ করতে শুরু করেছি। ঢাকা শহরকে সিঙ্গাপুরের সমপর্যায়ে গড়ে তোলা সত্তেও দেশ বিরোধী চক্ররা নানা রকম ষরযন্ত্র করে যাছেন। ষরযন্ত্রের বেড়াজাল ভাঙতে হলে আমাদের সতর্ক থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সেইসাথে দেশের উন্নয়ন অগ্রযাত্রা চলমান রাখতে প্রধানমন্ত্রী হিসাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
২৯ সেপ্টেম্বর শুক্রবার আত্রাই সার্বজনীন কেন্দ্রীয় রাধা গোবিন্দ মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বৃক্ষ রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন নওগাঁ জেলা আ’লীগ সাধারন সম্পাদক ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। অনুষ্ঠানে নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল, জেলা আ’লীগ সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, ওসি তারেকুর রহমান সরকার, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী প্রামানিক প্রমুখ বক্তব্য রাখেন।
মন্দিরের সভাপতি বীরেন্দ্রনাথ পালের সভাপতিত্বে মন্ত্রী বলেন, সম্প্রতি ভিসানীতি নিয়ে দেশ বিরোধী চক্র ঘোলা পানিতে মাছ স্বীকার করার চেষ্টা করছে উল্লেখ করে ভিসা দেওয়া না দেওয়া সে দেশের একান্ত ব্যাপার তাতে আমাদের কিছু যায় আসে না। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দেওয়ার সাত দিন আগ পর্যন্ত মাঠ পর্যায়ের জরিপ করে মনোনয়ন দিবেন। দলীয় মনোনয়ন যিনি পাবেন আমরা তিনার পক্ষে কাজ করে সারা দেশের ন্যায় নওগাঁর ৬টি আসনে বিজয় শুনিশ্চিত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো। এর আগে উপজেলা আ’লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন প্রধান অতিথি।