ভৈরবে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর নতুন কার্যালয়ে মিলাদ মাহফিল, চেক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

43

মিলাদ হোসেন অপু,ভৈরব: কিশোরগঞ্জ ভৈরবে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর নতুন কার্যালয়ে মিলাদ মাহফিল, চেক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
১৪ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৪ টায় বঙ্গবন্ধু সরনি এলাকায় ভৈরব কার্যালয়ে এই মিলাদ মাহফিল, চেক ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর ময়মনসিংহ বিভাগীয় ইনচার্জ মো. মাহবুবুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভি স্টাফ রিপোর্টার ও ভৈরব টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন।
অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর ডিস্ট্রিক্ট কো- অর্ডিনেটর ও ভৈরব কার্যালয়ের অফিস ইনচার্জ আবদুর রউফ।

অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বর্তমান সময় মানুষের চাহিদা অনেক বেড়ে গেছে। আয়ের চেয়ে ব্যয় অনেক বেশি। মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. মানুষকে অনেক লভ্যাংশ দিচ্ছে। অন্যসব প্রতিষ্ঠান থেকে অধিক মুনাফা পাওয়া যাচ্ছে এই কোম্পানী থেকে। মানুষ যখন আয় থেকে সঞ্চয় করে একটি বীমা করে তখন মেয়াদ শেষে বাকি জিবন বেঁচে থাকার সম্বল পায়। একটা বয়সে যখন মানুষ কর্মক্ষমতা হারিয়ে ফেলে তখন অক্ষম হয়ে যায়। আর যদি সঠিক সময় ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়ের মাধ্যমে একটি নির্ভরযোগ্য কোম্পানীতে বীমা করতে পারে তা হলে মানুষের শেষ বয়সে আর কষ্ট থাকে না। মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. বর্তমান সময়ের জন্য একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। মেয়াদ শেষ হওয়া সাথে সাথে গ্রাহকদের টাকা প্রধান করা হয় বলেও জানান বক্তারা।

অনুষ্ঠানে মিলাদ ও অালোচনা শেষে অতিথিবৃন্দ কার্যালয়ের ৮ জন ইন্স্যুরেন্স সদস্যের বীমা ফেরতের টাকা চেকের মাধ্যমে প্রধান করেন। এসময় চেক এর সাথে গ্রাহকদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।