বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে বিজয় করতে হবে -পলক

59

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ 

বিএনপি-জামাত এখন দেশ বিরোধী ষড়যন্ত্র করছেন। হরতাল অবরোধের নামে অগ্নি সন্ত্রাস করে দেশের সম্পদ ধবংস করছেন। আওয়ামীলীগের উন্নয়নকে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তারা। বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্রকে রুখে দিয়ে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।  এসব কথা  জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১ টায় নাটোরের সিংড়া উপজেলার ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়নের  সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা জানান।

প্রতিমন্ত্রী পলক বলেন,  বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের পরিবার পরিজনকে হারিয়ে গোটা বাংলাদেশকে নিজের পরিবার করে নিয়েছেন। দেশের মানুষের কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তাই, বাংলাদেশ ও দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

একটা সময় আমাদের সমাজে প্রতিবন্ধী সন্তান ও বিধবা মা-বোনদেরকে বাঁকা চোখে দেখা হতো, সমাজে তাদের কোন মর্যাদা ও সুরক্ষা ছিলোনা। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা তাদেরকে নিজের মা-ভাই-বোন হিসেবে বুকে টেনে নিয়েছেন। সমাজে তাদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করেছেন। গর্ভবতী মা, বিধবা মা-বোন, প্রতিবন্ধী সন্তান, বৃদ্ধ মা-বাবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। 

এ সময়  উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন,  ১২ নং রামানন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের  সাঃ সম্পাদক মোঃ মুকুল হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।