তারাকান্দায় এলজিইডির ৫৫টি প্রকল্পের উদ্বোধন

40

তারাকান্দা(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে ব্রীজ ও রাস্তা সহ ৫৫ টি প্রকল্পের কাজের উদ্বোধন করা হয়েছে। ফলে দূর্ভোগ থেকে মুক্তি পেতে যাচ্ছে এই উপজেলার এলাকাবাসী । সংস্কারের অভাবে দীর্ঘদিন এই রাস্তাটি নিয়ে দূর্ভোগ পোহাচ্ছিলো স্থানীয় চলাচলকারীরা।
বোধবার (১৫ নম্বেভর) দুপুরে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত, উপজেলা প্রকৌশলী জোবায়ের হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার ও যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান সহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, বর্তমান সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছেন। নবগঠিত তারাকান্দা উপজেলার উন্নয়নের জন্য প্রায় তিনশো কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। পর্যায়ক্রমে তা বাস্তবায়ন করা হবে।