ইবির ল’ অ্যাওয়ারনেস এন্ড এনলাইটেন্ড সোসাইটির নতুন কমিটি গঠন

44

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ল’ অ্যাওয়ারনেস এন্ড এনলাইটেন্ড সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এ এইচ ওয়ালিউল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তামান্না ইসলাম মনোনীত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রফেসর ড. রেবা মন্ডল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফয়সাল মাহমুদ নয়ন ও আব্দুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক জোহা উল আলম সিয়াম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান আরিফ।

এছাড়াও অর্থ সম্পাদক নাজনীন হক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান সুমন, প্রচার বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহাগ হোসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান মুক্তা এবং কার্যনির্বাহী সদস্য মুশফিকুর রহমান ও খাদিজা খাতুন।

উল্লেখ্য, ২০১৪ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ল’ অ্যাওয়ারনেস এন্ড এনলাইটেন্ড সোসাইটি (LAES) প্রতিষ্ঠা লাভ করে। তরুণ-তরুণীদের মাঝে আইন বিষয়ক সচেতনতা তৈরি করতে এই সংগঠন কাজ করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন স্কুল- কলেজে সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে শিক্ষার্থীদের আইনের প্রতি সচেতনতা ও সামাজিক মূল্যবোধ সৃষ্টি এবং আত্মিক উন্নয়নমূলক কাজ করে থাকে সংগঠনটি।