সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের শ্বশুর মরহুম আবুল কাশেমের জানাযার নামাজ সম্পন্ন

28

সৌরভ সোহরাব, সিঙড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির শশুড় ও নিংইন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম আবুল কাশেমের(৭৭) জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার(১৭ নভেম্বর) জুম্মার নামায পর উপজেলার কোর্ট মাঠে এ জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযার আগে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সংক্ষিপ্ত আলোচনা করেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, মাওলানা মোঃ আলী আকবর, মরহুমের ছোট ছেলে শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল প্রমূখ। জানাযা শেষে দমদমা কেন্দ্রীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।
মরহুম আবুল কাশেম বৃহস্পতিবার রাত সোয়া ১১ টায় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
প্রতিমন্ত্রী পলক বলেন, আমার শ্রদ্ধাভাজন শশুড় আবুল কাশেম ছিলেন একজন অত্যন্ত ভদ্র,শান্ত ও বিনয়ী স্বভাবের মানুষ। তিনি পরোপকারী ছিলেন। অন্যের বিপদে পাশে থেকেছেন। তাকে কখনো মিথ্যা কথা বলতে শুনি নাই। মিথ্যা কথা থেকে বিরত থাকার জন্য তিনি সবসময়ই কম কথা বলতেন। তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। আপনারা তাঁর জন্য দোয়া করবেন আল্লাহ পাক যেন তাঁেক বেহেস্তবাসী করেন। আমিন।