নৌকাকে বিজয়ী করে বিএনপি-জামাতের সন্ত্রাসীকে রুখে দিতে হবে – পলক

151

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে বিএনপি-জামাতের সন্ত্রাসীকে রুখে দিতে হবে। আমাদের সিংড়ার পাঁচ লক্ষ মানুষ সহ সারা দেশের সাধারন মানুষকে নিরাপদে রাখতেই আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। এসব কথা বলেছেন নাটোর-৩ সিংড়া আসনে নৌকার মনোনীত প্রার্থী  তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে নাটোরের সিংড়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আল ইমরান এর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহের পর দোয়া ও আলোচনা সভায় প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, আপনারা আমাকে মাত্র ২৬ বছর বয়সে এই সিংড়া আসন থেকে নির্বাচিত করেছিলেন। ২০০৬ সালে আমি যখন প্রথম বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চাই তখন আমার বয়স ছিলো মাত্র ২৬ বছর। সে সময় সিংড়ার পাঁচ লক্ষ মানুষের দায়িত্ব আপনারা আমার ওপর অর্পণ করেছিলেন। যে ভালোবাসা এবং বিশ্বাস নিয়ে আপনারা আমার উপর আস্থা রেখেছিলেন, আমি তার কতটুকু প্রতিদান দিতে পেরেছি সেই বিচারের ভার আপনাদের কাছেই রাখতে চাই। 

পলক আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে পর পর তিনবার এবং সর্বমোট পাঁচবার আমাকে মনোনয়ন দিয়েছেন। প্রতিটি নির্বাচনে আপনাদের শ্রম-মেধা-ত্যাগ-অবদানের ফলে ভোটের ব্যবধান প্রতিবারই বৃদ্ধি করতে পেরেছি। আমরা যেরকম প্রায় ৫০ হাজার ভোটে নৌকাকে বিজয়ী করে  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিয়েছিলাম, তার প্রতিদান আমাদেরকে উন্নয়ন উপহার দিয়ে ফিরিয়ে দিয়েছেন। আজকে আমার চলনবিলের প্রত্যন্ত গ্রাম পর্যন্ত প্রায় ৪০০ কিলোমিটার পাকা রাস্তা করে দিয়েছেন, ৩৫০ কিলোমিটার খাল খনন করে দিয়েছেন, শতভাগ পরিবারকে বিদ্যুতের আলোতে আলোকিত করেছেন, শান্তি-শৃঙ্খলা-নিরাপত্তা উপহার দিয়েছেন। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।