সিংড়ায় ২ দিনব্যাপী কে.জি স্কুলের বৃত্তি পরীক্ষা শুরু

77

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃনাটোরের সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন এ্যসোসিয়েশনের ২০২৩ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষা শুরু হয়েছে।
গতকাল শুক্রবার (২২ ডিসেম্বর) সিংড়া গোল-ই আফরোজ সরকারী কলেজ কেন্দ্রে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা ও দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত প্রথম দিনের প্রাথমিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
২ দিনব্যাপী এ বৃত্তি পরীক্ষায় ১২ টি কিন্ডারগার্টেনের ১ম থেকে ৫ম শ্রেণির প্রায় ২৯৩ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। অংশগ্রহণকারী কিন্ডারর্গাডেন প্রতিষ্ঠান গুলো হলো- রহিম ইকবাল কেজি একাডেমি, রেনেসাঁ অক্সর্ফোড, হাতিয়ান্দহ নোমান কেজি স্কুল, টিউলিপ কেজি স্কুল শেরকোল, বিনগ্রাম নুরপুর কেজি স্কুল, ব্রাইট স্টার কেজি স্কুল, বিয়াস মডেল কেজি স্কুল, ইকরা প্রি-ক্যাডেট, ব্রাইট ফিউচার, ভুলবাড়িয়া কেজি স্কুল,ভুলবাড়িয়া নিউব্লোজম কেজি স্কুল।
চলনবিল কিন্ডারর্গাটেন এ্যসোসিয়েশনের সভাপতি মোঃ নুরুল ইসলাম বুলবুল ও সহসভাপতি মাহাবুব এ মান্নান জানান, কিন্ডারর্গাটেন এ অধ্যায়নরত কোমলমতি শির্ক্ষাথীদের জ্ঞান চর্চা ও মেধা বিকাশের লক্ষ্যে ২০২১ সাল থেকে এই বৃত্তি পরীক্ষার আযোজন করে আসছি। আশা করছি আগামীতে এ উদ্যোগ অব্যাহত থাকবে।