আরিয়ান মনির এর ” ঘুম ভালোবাসি ০.২

128

বিনোদন প্রতিবেদকঃ

প্রযোজনা প্রতিষ্ঠান কে মিডিয়ার ব্যানারে আগামী বৃহস্পতিবার মুক্তি পাবে আরিয়ান মনির এর নতুন গান ঘুম ভালোবাসি ০.২। গানের কথা লিখেছিলেন শেখ মনির আহমেদ (আরিয়ান মনির ও সুর করেছেন রাজা আহমেদ। জলিল মাহমুদ এর সংগীতায়োজনে কার্জন রায় এর তত্বাবধানে বিরহধর্মী গানটিতে ওঠে এসেছে হাজারো প্রেমিক প্রেমিকার মনের হাহাকারের গল্প।

নতুন গান প্রসঙ্গে আরিয়ান মনির বলেন, এই গানের কথাগুলো অসাধারণ ,আমি আশা করি আমার এই গানটা প্রত্যেকটা মানুষের মনে জায়গা করে নেবে । সাধারণত আমি কণ্ঠ শিল্পী না ক্যামেরার পিছনে থাকতে ভালোবাসি তবু আমার প্রিয় মানুষের জন্য প্রথম বার গানটি গাওয়ার চেষ্টা করেছি ভুল ত্রুটি হলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

গানটির সম্পর্কে “কে মিডিয়া” ইউটিউব চ্যানেল এর কর্ণধার রবিউল ইসলাম আমাদের কে জানান, গানের কথা ও সুর এবং গায়কি সব মিলিয়ে অসাধারণ ছিল আমার বিশ্বাস শ্রোতারা আমার অন্য গান থেকেও ভালো সারা দিবে এই গানটিতে তার সাথে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা আনান খান ও মায়া চৌধুরী ও আরো অনেকে অভিনয় করেছেন, আমি সবসময় চেষ্টা করি আমার সর্বোচ্চ দিয়ে আপনাদের কে ভালো মানের একটি কাজ উপহার দেওয়ার জন্য, সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো মানের মিউজিক ভিডিও আপনাদেরকে উপহার দিতে পারি। তার সাথে আমাদের ক্ষুদ্র চ্যানেলটা সাপোর্ট করবেন, গানটির চিত্রগ্রহণ করেছেন অলি আহমেদ এবং মিউজিক ভিডিও পরিচালনা করেছেন বাংলাদেশে তরুন কন্ঠ শিল্পী ও পরিচালক রাজা আহমেদ, আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরো একাধিক শিল্পীর গান মুক্তির অপেক্ষায় রয়েছে। জয় হোক বাংলা গানের।