কিশোরগঞ্জে ৩৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

38

প্রেস রিলিজ:

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক বিশেষ অভিযানেলোহার শিট দিয়ে মডিফাই করে বানানো বক্সের ভিতরে করেঅভিনব কায়দায় গাঁজা পাচারের সময় ৩৮(আটত্রিশ) কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাজাঁ ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে০১টি ডিআই পিকআপ গাড়ী যোগে বিক্রয়ের উদ্দেশ্যে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকার দিক হইতে পাকুন্দিয়া থানা এলাকার দিকেআসতেছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই এবং উক্ত মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনার নিমিত্তে গত ২৯/০৩/২০২৪খ্রি. ১০:০০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দলকিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পিরিজপুর ইউনিয়নের পিরিজপুর বাজারস্থ বাশমহল সংলগ্ন ভৈরব টু কিশোরগঞ্জ মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকে। গাড়ী তল্লাশি করাকালের একপর্যায়ে গত ২৯/০৩/২০২৪খ্রি. তারিখ ১০:৪৫ ঘটিকার সময় ০১টি ডিআই পিকআপ তল্লাশী চৌকির কাছাকাছি আসলে গাড়ীটি থামার জন্য সংকেত দিলে, র‌্যাবের রাস্তা বেরিকেডের সামনে পিকআপটি থামামাত্রই উক্ত পিকআপে থাকা ০২জন অজ্ঞাতনামা ব্যক্তি পালানোর প্রস্তূতিকালে তাদেরকে হাতেনাতে আটক করে। সে সময় গাড়ীটি তল্লাশী করে আসামীদ্বয়ের দেখানো মতে গাড়ীর পিছনের বডির উপরে লোহার শিট দিয়ে মডিফাই করে বানানো বক্সেরভিতর হইতে ৩৮(আটত্রিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশি তাদের নিকট হইতে নগদ-৪,০০০/-(চার হাজার) টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তাদের নাম ১। মোঃ আবুল বাসার(৪২), পিতা-মৃত আঃ রহমান, সাং-বায়েক পশ্চিমপাড়া, ২। মোঃ শফিকুল ইসলাম(৬১), পিতা-মৃত আসমত আলী, সাং-নয়নপুর, উভয় থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া বলে জানায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় জানায় যে, তারা উক্ত গাঁজা ব্রাহ্মনবাড়িয়া জেলা হইতে সংগ্রহ করে সেগুলো পাইকারী বিক্রয় করার জন্য পাকুন্দিয়া থানা এলাকার উদ্দেশ্যে যাচ্ছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

৪উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।