সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

41

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সোহেল হাসান শাহীনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় সরকারি এডওয়ার্ড কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
১১ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদুল ইসলাম লালুর সভাপতিত্বে ও ১১ নং ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক নূর-ই-আলমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মিন্টু, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি রুহুল আমিন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, আ. লীগ নেতা আব্দুর রাজ্জাক মন্ডল, বাবুল আক্তার, হাসানুজ্জামান, মো. আলাউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আল আমিন মালিথা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরশাদুর রহমান চঞ্চল, সদস্য নিয়ন খান, ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ, আনোয়ার হোসেন রিপন, মো. নিজাম প্রমূখ।
বক্তব্যকালে বক্তাগণ বলেন, সোহেল হাসান শাহীন একজন ন¤্র, ভদ্র, শিক্ষিত ও ক্লিন ইমেজের পরীক্ষিত রাজনীতিবীদ। তার মত একজন শিক্ষিত ব্যক্তি জনপ্রতিনিধি নির্বাচিত হলে পাবনাবাসী একজন দক্ষ চেয়ারম্যান পাবে।
চেয়ারম্যান প্রার্থী সোহেল হাসান শাহীন বলেন, শাসক নয়, সেবক হয়ে জনগণের সেবা করতে চাই। তিনি আরও বলেন, জনগণের মাঝে গণসংযোগ করতে গিয়ে তাদের ভালোবাসা পেয়ে নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি। জনগণের ভালো থাকাই আমার ভালো থাকা। আগামী দিনগুলো উপজেলাবাসীকে নিয়ে সুস্থ, সুন্দর ও নিরাপদ জীবনযাপন করতে এবং পাবনা সদর উপজেলাকে স্মার্ট ও আধুনিক শহর করতে তিনি উপস্থিত সকলের নিকট ভোট ও দোয়া প্রার্থনা করেন।