দুর্গাপুরে ফায়ার সার্ভিসের আয়োজনে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

13

দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) মো.মোস্তাফিজুর রহমান। এ সময় দুর্গাপুর ফায়ার স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম, সাংবাদিক ওয়ালী হাসান, আবিদ হাসান বাপ্পী, শান্ত তালুকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় ফায়ার সার্ভিসকে ৩ উইকেটে পরাজিত করে মাকড়াইল একাদশ। এ মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টে মোট ২০টি দল খেলায় অংশগ্রহণ করবেন।
এছাড়াও খেলায় উপস্থিত জনসাধারণের মাঝে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা গ্যাস সিলিন্ডারে অগ্নিকান্ড ঘটলে কীভাবে নিয়ন্ত্রণ করতে হয় মহড়ার মাধ্যমে সে কৌশল প্রদর্শন করেন।
প্রধান অতিথি সহকারী কমিশনার(ভূমি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যোমে সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক। খেলা শিক্ষার্থীদের মনজগতে আনন্দ উদ্দীপনার খোরাক হিসেবে কাজ করবে বলে মনে করি এবং সেই সাথে খেলাধূলার ভিতরে যদি সকলে থাকে তবে মাদক থেকে মুক্ত থাকবে যুব সমাজ। এমন একটি আয়োজন করার জন্য ফায়ার সার্ভিসকে ধন্যবাদ জানাই।