হজ শেষে বাড়ি ফেরার পথে ৪ হাজী দুর্ঘটনায় গুরুতর আহত

12

মো: সোহেল মিয়া, স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের হোসেনপুরে হজ শেষে বাড়ি ফেরার পথে ৪ হাজীকে বহনকারী একটি মাইক্রোবাসের সাথে একটি লড়ির ট্রাকের মুখোমুখি সংঘর্ষের দুর্ঘটনায় ৪ হাজীসহ ৬ জন আহত হয়েছেন।

শনিবার (২২ জুন) সকালে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের নারায়নডহর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷

স্থানীয়রা জানান, এদিন সকালে ঢাকা থেকে ৪ হাজীকে বহন করা মাইক্রোবাসটি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি নারায়নডহর বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি লড়ি ট্রাকের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মাইক্রোবাসের ড্রাইভার ও ৪ হাজি গুরুত্বর আহত হয়। পরে,স্থানীয়রা আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। দু’ জন হাজীর অবস্থা গুরুত্বর হওয়ার তাদেরকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক । অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরছেন।

গাড়িতে থাকা আহত হাজী মো. কাসেম মিয়া জানান, তাদের ৪ জনের বাড়িই কিশোরগঞ্জ সদর উপজেলায়। সেই সুবাধে ৪ জন এক মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। ২ জন বাদে বাকিরা তেমন আহত হননি বলেও জানান।
হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অজ্ঞাত নামা লরি ট্রাকের সাথে হাজীদের বহনকারী মাইক্রোবাসের সংর্ঘষে এ দুর্ঘটনার শিকার হয়েছে। সকলেই এখন আশংকামুক্ত।