গফরগাঁওয়ে প্রতিপক্ষদের মামলায় গ্রেফতার- ৪

68

রফিকুল ইসলাম খান, গফরগাঁও : ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নারীসহ প্রতিপক্ষের দুজনকে কোঁপানো মামলায় চারজনকে গ্রেফতার করে গত শনিবার আদালতের মাধ্যমে ময়মনসিংহ কারাগারে প্রেরণ করেছেন গফরগাঁও থানা পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত নাঈম ও হেপী আক্তার বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ আকন্দপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের লোকজন নাঈম ও হেপী আক্তার নামে দুইজনকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় রাতেই আল আমিন বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে চরমছলন্দ আকন্দ পাড়া গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে বাচ্চু মিয়া (৪৫), দেলোয়ার হোসেন ওরফে দ্বীন ইসলাম (৩৫), বাচ্চু মিয়ার ছেলে সাকিব (২০) ও আব্দুল লতিফের ছেলে মাহাবুলকে (৩০) গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় চারজনকে গ্রেফতার করে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।