রাঙ্গুনিয়ার প্রবীণ আ.লীগ নেতা আহমদ ছৈয়দ মাস্টারের ইন্তেকাল, তথ্যমন্ত্রীর শোক

196

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা আহমদ ছৈয়দ মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি….রাজেউন)। বুধবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৭ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার (১৯ মার্চ) বাদে জোহর সরফভাটা মেহেরিয়া মাদ্রাসার মাঠে তাঁর জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। এছাড়া শোক প্রকাশ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, মাস্টার আবদুর রউফ সহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

উল্লেখ্য আহমদ ছৈয়দ মাস্টার ছিলেন সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক, সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা, ভূমিরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি সহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন বাদশার পিতা।