করোনা সচেতনতায় রাঙ্গুনিয়ার পোমরায় ছাত্রলীগের নানা কর্মসূচী পালন

26

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ করোনা সচেতনতায় রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নে নানা কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ। কর্মসূচীর মধ্যে রয়েছে পোমরা ইউনিয়নে বিভিন্ন জায়গায় জীবাণুনাশক স্প্রে ছিটানো, মাস্ক, ডেটল সাবান, সেভলন সাবান বিতরণ সহ করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতা মূলক প্রচারণা চালানো হয়েছে। রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান খানের উদ্যোগে এই কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে।

তিনি বলেন, “মাননীয় তথ্যমন্ত্রী অামাদের প্রিয়নেতা জননেতা ড.হাছান মাহমুদ এমপি মহোদয়ের সার্বিক নির্দেশে তাঁর পক্ষ থেকে সাধারণ জনগণকে সচেতন করার জন্য প্রচারণা চালানো হয়েছে। এসময় গ্রামের খেটে খাওয়া সাধারণ মানুষ, দিনমজুর, রিক্সা চালক, ভ্যান চালকদের মাঝে বিভিন্ন নিরাপত্তা সামগ্রী দেওয়া হয়।
সচেতনতামূলক এই কর্মসূচিতে অংশ নেন পোমরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, পোমরা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ সোহেল, জয়, মো. রানা, মানিক, মো. রিমন , এফ এইচ জয়, মো. জাহেদ, মো. হাবিব, মো. জাহাঙ্গীর, রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগ নেতা মো. জিহান, পোমরা ইউনিয়ন ছাত্রলীগ ৪নং ওয়ার্ডে সভাপতি তন্ময় বড়ুয়া, ৬নং ওয়ার্ডের সভাপতি সাজু দাশ, সাধারণ সম্পাদক মো. ইমন, ৭নং ওয়ার্ডে সভাপতি উৎস দাশ প্রমূখ।