বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন বৈশাখী ভাতার ১ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রীর তহবিলে

208

ঢাকা: বৈশ্বিক মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। তাই করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে এরই মধ্যে প্রয়োজনীয় সব ধরনের উদ্যোগ নিয়েছে সরকার। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রকোপ ভয়াবহ আকার ধারণ করতে পারে। 

এ অবস্থায় মানবসেবার ব্রত নিয়ে এগিয়ে এসেছে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন ।করোনা চ্যালেঞ্জ মোকাবিলায় বিসিএস (প্রশাসন) ক্যাডারের সকল কর্মকর্তার বৈশাখী ভাতার ১ কোটি টাকা অনুদানের চেক প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে হস্তান্তর করা হয়েছে। 

রোববার (২৯ মার্চ) বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ ও অ্যাসোসিয়েশনের মহাসচিব, জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন অনুদানের এ চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশাসন ক্যাডারের সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান। তিনি ধৈর্য সহকারে যার যার দায়িত্ব পালন করে করোনা ভাইরাস মোকাবেলা করার আহবান জানান।

গণভবন প্রান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম উপস্থিত ছিলেন।