এমপি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে কুলিয়ারচরে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ

180

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ¦ নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে তাঁর নির্বাচনী এলাকা কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস প্রতিরোধে হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

মঙ্গবার (৩১ মার্চ) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ উমর খসরুর হাতে সুরক্ষা সরঞ্জাম তুলেদেন সংসদ সদস্যের প্রতিনিধি কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস এম সাইফুজ্জামান, মেডিকেল অফিসার ডা. নূর মোহাম্মদ রকিব, ডা. মো. ফাহাদ হোসেন, ডা. মাহমুদুল হাসান, ডা. আলী আরবাব চৌধুরী, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আবু মো. শামসুদ্দৌলা হারুন, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো. নাঈমুজ্জামান নাঈম ও শাহীন সুলতানা প্রমূখ।

চিকিৎসক, নার্স ও স্টাফদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষার জন্য ৫০পিচ গাউন (কভার অল), ৪০০পিচ মেডিকেল মাস্ক, ১০০পিচ হ্যান্ড গ্লাব্স ও ১০পিচ চোখের সুুরক্ষা চশমা দেওয়ায় স্থানীয় সংসদ সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ উমর খসরু।