দুর্গাপুরে ঢাকা ফেরত যাত্রী ভর্তি সেনাবাহিনীর ষ্টিকারযুক্ত গাড়ি, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

151

নির্মলেন্দু সরকার বাবুল, দুর্গাপুর নেত্রকোনা : নেত্রকোনার দুর্গাপুরে সেনাবাহিনীর জরুরি খাদ্য টেন্ডারের কাজে নিয়োজিত ষ্টিকারযুক্ত একটি প্রাইভেটকারে করে আসেন ঢাকাফেরত আট-নয়জন যাত্রী। বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঝানজাইল বাজার চেকপোষ্টে কর্তব্যরত পুলিশ চালক ও গাড়িটিকে আটক করে। আটক গাড়িটির নম্বর হলো ঢাকা মেট্রো-খ-১২-৯১-৭২।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার গাজীপুর থেকে একটি পরিবার ওই প্রাইভেটকারে করে গতকাল রাতে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোদারিয়া গ্রামে আসে। গাড়িতে সেনাবাহিনীর ষ্টিকার লাগানো ছিলো। জিজ্ঞাসাবাদ শেষে সন্দেহ হলে পুলিশ গাড়ির চালককে আটক করে। পরে যাত্রীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সিএনজিযোগে তাঁদের বাড়িতে পাঠানো হয়। তবে ওই পরিবারের সকলের হাতে সেখানকার স্থানীয় কাউন্সিলরের প্রত্যয়নপত্র ছিলো ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চালক নিজেকে সেনাবাহিনীর এক মেজর সাহেবের গাড়ির চালক বলেন। ওই মেজরের নম্বর নিয়ে ফোন দিলে ওপাশ থেকে তিনি বলেন আমি মাছ ব্যবসায়ী। এ রকম চলচাতুরী কাজে সম্পৃক্ত ও লকডাউন ভেঙ্গে রাতের আঁধারে ঢাকাস্থ যাত্রী নিয়ে আসায় তাকে আটক করা হয়েছে।
আজ সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে গাড়ির চালককে ৮ হাজার টাকা জরিমানা করা হয় ।