কিশোরগঞ্জে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি গাঁজা, ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২ টি মোবাইল সেট’সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

129

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক পৃথক পৃথক অভিযানে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন ব্রাহ্মনকান্দি আমলীতলা ও সাহসী পাড়া এবং পশু হাসপাতাল এলাকা থেকে ৫০(পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট, ০২(দুই) কেজি গাঁজা, ৫৩০ (পাঁচশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০২(দুই) টি মোবাইল সেট’সহ ০৩(তিন) জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ অনুমান ১৪.৩০ ঘটিকা হইতে ২০.৩০ ঘটিকা পর্যন্ত পৃথক পৃথক অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন ব্রাহ্মনকান্দি আমলীতলা ও মারিয়া ইউনিয়নের সাহসী পাড়া এবং কিশোরগঞ্জ পশু হাসপাতাল এলাকা হতে আসামী ১। সাদিকুর রহমান রাজিব (২৯), পিতা- মৃত আব্দুল মোতালিব রতন, সাং- বত্রিশ বসস্ট্যান্ড (০৯ নং ওয়ার্ড) ২। রফিকুল ইসলাম ভুট্টো (৪০), পিতা- লুৎফর রহমান, সাং-করমলি সাহসী পাড়া, ৩। আক্তারুজ্জামান সুজন(৪২), পিতা-মৃত আব্দুল লতিফ ভুঁইয়া, সাং-বত্রিশ নতুন পল্লী, (০৯ নং ওয়ার্ড), সর্ব থানা ও জেলা-কিশোরগঞ্জগণ’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ০১ নং আসামী সাদিকুর রহমান রাজিব (২৯) এর নিকট হইতে ৫০(পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসায় ব্যবহৃত মোবাইল সেট-০১(এক) টি ও ০২ নং আসামী রফিকুল ইসলাম ভুট্টো (৪০) এর নিকট হইতে ০২(দুই) কেজি গাঁজা (অবৈধ মাদক) এবং ০৩ নং আসামী আক্তারুজ্জামান সুজন(৪২) এর নিকট হইতে ৫৩০(পাঁচশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসায় ব্যবহৃত মোবাইল সেট-০১(এক) টি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীগণ জানায় যে, দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীগণের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার মডেল থানায় পৃথক পৃথক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।