কিশোরগঞ্জে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

132

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক ময়মনসিংহ এর নান্দাইল থানাধীন মুসুল্লী ইউনিয়নের মেরেঙ্গা বাজার এলাকা হতে ১৯০ (একশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট’সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে অদ্য ০৯ অক্টোবর ২০২০ খ্রিঃ অনুমান ২১.০০ ঘটিকায় ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন মুসুল্লী ইউনিয়নের মেরেঙ্গা বাজার এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ রিপন(৪৫), পিতা- মৃত আঃ খালেক মিয়া, সাং- মেরেঙ্গা, ইউপি- মসুল্লী, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ১৯০ (একশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী জানায় যে, দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।