কিশোরগঞ্জে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান’সহ ১ অস্ত্রধারীকে আটক করেছে র‌্যাব-১৪

13

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন বৌলাই দক্ষিন রাজকুন্তি এলাকা হতে ০১(এক) টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান’সহ ০১(এক)জন অস্ত্রধারী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন বৌলাই দক্ষিন রাজকুন্তি এলাকায় একজন ব্যক্তি অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত এলাকায় গোপনে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে অদ্য ১৭ অক্টোবর ২০২০ খ্রিঃ অনুমান ০৭.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন বৌলাই দক্ষিন রাজকুন্তি এলাকা হতে অস্ত্রধারী এমদাদুল হক (২৮), পিতা-আবুল হাশেম, সাং- বৌলাই দক্ষিন রাজ কুন্তি (০২নং ওয়ার্ড), থানা ও জেলা-কিশোরগঞ্জ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ০১ (এক) টি দেশীয় তৈরী ওয়ান শুটার গানসহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে এলাকায় অস্ত্র দেখিয়ে প্রভাব বিস্তার করে আসছিল মর্মে স্বীকার করে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।