দামুড়হুদায় পূর্ব শক্রতার জের ধরে ফলন্ত লাউ গাছ কর্তনঃ হতাশায় কৃষক কে দেবেন কৃষকের ক্ষতিপূরণ?

108

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ দামুড়হুদার বাস্তপুর গ্রামের অসহায় কৃষকের ফলন্ত লাউ গাছ কর্তন করে দিয়েছে পূর্ব শক্রতার জের ধরে। হতাশায় কৃষক। কে দেবেন কৃষকের  ক্ষতি ক্ষতি পূরণ। 
জানা গেছে , দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের  মৃত.খাদেম মালিতার ছেলে  অসহায়  কৃষক তারিকুল ইসলামের ফলন্ত লাউ  গাছ  কর্তন করে  দিয়েছে  একই গ্রামের শহিদুল  মালিতার ছেলে বিপ্লব (৩০) ও তার আপন ভাগ্নে শাহারিয়া (২৫)। 
কৃষক তারিকুল ইসলাম তার অভিযোগে জানান- আমার বহু কষ্টের লাগানো রঘুনাথপুর সহকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে  ১২ কাটা জমির ফলন্ত  লাউ গাছের গোড়া পূর্ব  শত্রুতার জের ধরে গত মঙ্গলবার দিবাগত রাতে কেটে দিয়েছে পুরাতন বাস্তপুর গ্রামের শহিদুল  মালিতার ছেলে বিপ্লব ও তারই আপন ভাগ্নে  শাহারিয়া।পরদিন আমি জমিতে  গিয়ে দেখি  আমার জমিতে লাগানো সবগুলো লাউ গাছের গোড়া কাটা।  আমার কষ্টে  লাগানো  ফলন্ত লাউ গাছের ডকা কেঁটে দেওয়াতে  প্রায়  ২ লক্ষ    টাকা  ক্ষতিগ্রস্হ  হয়েছে। আমি আপনাদের লেখনির মাধ্যমে  এর সুষ্ঠু বিচার দাবী করছি। সেইসাথে  অভিযুক্তরা আমার  কৃষি  পণ্য  ধ্বংস  করে  যে  ক্ষতি করছেন তার ক্ষতি  পূরণ দাবি করছি।