কিশোরগঞ্জে গাঁজা এবং মোবাইল সেট-সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

23

ডেস্ক নিউজ: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন বৌলাই ইউনিয়নের পাতালজান বাজার এলাকা হতে ০১ (এক) কেজি গাঁজা এবং মোবাইল সেট-০১(টি)’সহ ০২(দুই) জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে অদ্য ০৬ নভেম্বর ২০২০ খ্রিঃ অনুমান ২০.১৫ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন বৌলাই ইউনিয়নের পাতালজান বাজার এলাকা হতে মাদক ব্যবসায়ী ১। মোঃ বাবুল মিয়া(২৮), পিতা-মৃত আব্দুল রহিম, সাং-পাদ্দা পাথারিয়াপাড়া, ২। আল-আমিন(১৯), পিতা-মৃত এরশাদ মিয়া, সাং-পাদ্দা উত্তর কাঠালিয়াপাড়, উভয় ইউপি-বৌলাই, থানা ও জেলা-কিশোরগঞ্জদ্বয়’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ০১ (এক) কেজি গাঁজা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ০১(এক) মোবাইল সেট’সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।