যারা দেশকে ভালোবাসে তারা মাদককে এবং তাদেরকে স্পর্শ করে না’ -সাবেক মন্ত্রী ফিজার এমপি

23

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, ‘যারা দেশকে ভালোবাসে, তারা কখনই দেশকে ধ্বংসকারী মাদককে কিংবা তাদেরকে মাদক স্পর্শ করে না। বর্তমানে যারা যুবক, তারাই আমাদের পরে দেশকে নেতৃত্ব দেবে। মাদকাসক্ত কেউই মানসিকভাবে সুস্থ থাকে না। তাই কোন যুবকই যাতে মাদকের ভয়াল ছোঁবলে আক্রান্ত না হয় সেদিকটা পরিবারের লক্ষ্য রাখতে হবে। পড়ার সময় তাদেরকে পড়তে বসাতে হবে আর খেলার সময় খেলতে যেতে দিতে হবে। খেলাধূলা করলে মস্তিষ্কে কুবুদ্ধি থাকে না। শারীরিক ও মানসিক স্বত্বি মিলে।’
গতকাল রবিবার সকাল ১০টায় দিনাজপুরের ফুলবাড়ীতে মুজিব শতবার্ষিকী উপলক্ষ্যে ফুলবাড়ী ফুটবল একাদদের উদ্যোগে আয়োজিত মুশফিকুর রহমান বাবুল চ্যালেঞ্জ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চূড়ান্ত খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে মুশফিকুর রহমান বাবুল চ্যালেঞ্জ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ৬০ মিনিটের চূড়ান্ত খেলায় দিনাজপুর মহা ম্যাডাম স্পটিং ক্লাব ট্রাইব্রেকারে ৪-০ গোলে ফুলবাড়ী ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর মো. আমিনুল হক সরকার, ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ মো. নজমুল হক প্রমুখ।
শেষে আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ও রানাস আপ দলের মাঝে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।