বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে কটুক্তিঃ দামুড়হুদায় যুব সমাজের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

75

চুয়াডাঙ্গা থেকে তানজীর ফয়সালঃ বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে কটুক্তি করাতে দামুড়হুদা  কুড়ুলগাছিতে  যুব সমাজের আয়োজনে গ্রাম বাসীর পক্ষে থেকে  ধর্মপ্রাণ মুসলিমদের  বিক্ষোভ মিছিল  ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
জানা যায়, দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি বুইচিতলা ও হরিশ্চন্দ্রপুর গ্রাম বাসীর পক্ষে  যুব সমাজের আয়োজনে ধর্মপ্রাণ মুসলিম সমাজ ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিএ ও কটুক্তির বিরুদ্ধে সারা বিশ্ব মুসলিম জনতা প্রতিবাদে ফুঁসে উঠেছে। কটুক্তি কারীদের ফাঁসির দাবীতে উত্তাল সারা বিশ্ব। ঠিক তখনি একই দাবী নিয়ে রাজপথে ঝাঁপিয়ে পরেছেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের(হরিশ্চন্দ্রপুরও বুইচিতলা) গ্রামের যুব সমাজ ও ধর্মপ্রাণ মুসলিম জনতা।গতকাল  রবিবার বিকাল ৪ ঘটিকার সময় কুনিয়াচাঁদপুর দাখিল মাদ্রাসার শিক্ষক,  বুইচিতলা গ্রামের কৃতি সন্তান গোলাম মওলা’ র সভাপতিত্বে বুইচিতলা ও হরিশ্চন্দ্রপুর গ্রামের যুব সমাজের আয়োজনে  শত শত ধর্মপ্রাণ জনতাকে সাথে নিয়ে এক বিক্ষোভ মিছিল বুইচিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ  থেকে গ্রামের অলিগলি প্রদর্শন করা হয়। পরে বুইচিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে  বিক্ষোভ মিছিল  শেষে  এক প্রতিবাদ সমাবেশ করা হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুনিয়া চাঁদপুর দাখিল মাদ্রাসার শিক্ষক বুইচিতলা গ্রামের কৃতি সন্তান গোলাম মওলা, হরিশ্চন্দ্রপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম আজমত আলী, হরিশ্চন্দ্রপুর পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম আবু জাফর, বুইচিতলাপশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম আশরাফুল ইসলাম, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের পরিচালক সালিকীন মিয়া, মির্জা আব্বাস, বিল্লাল হোসেন, আতাউল্লাহ, সহেল রানা, রাশিদুল ইসলাম,আরিফুল ইসলামসহ ৫নং ওয়ার্ডের গন্যমান্ন ব্যাক্তিবর্গ। সমাবেশে বক্তরা ফ্রান্সের পণ্যবয়কট সহ ফান্স দূর্তবাসকে কঠোর হুশিয়ারী জানান। সমাবেশ শেষে বাংলাদেশ সহ সারা বিশ্বের মুসলিমদের বিরুদ্ধে ইহুদীদের নিপীড়ন নির্যাতন বন্ধ, বিশ্ব মুসলিমদের হেফাজত, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার ডিজিটাল সোনার বাংলাদেশ বাস্তবায়নের জন্য মহান রব্বুল আলামিনের কাছে লক্ষকোটি শুকরিয়া আদায় করে মোনাজাত পরিচালনা করেন হরিশ্চন্দ্রপুর পশ্চিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম আবু জাফর। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আবুজর গিফারী।সমাবেশটি পরিচালনা করেন মোঃ সালিকীন মিয়া।