নাটোর পৌরসভার মেয়র প্রার্থী আওয়ামীগ নেতা বাবলু করোনা মরণঘাতী রোগ থেকে পৌরবাসিকে রক্ষা করতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক এবং লিফলেট বিতরণ

30

নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে লিফলেট ও মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন পৌরসভার মেয়র পদ প্রার্থীর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোত্তুর্জা আলী বাবলু । বুধবার বিকাল বাদ আছর নামাজ শেষে স্টেশন বাজার এলাকায় মসজিদের মুসল্লিদের করোনা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে মসজিদে সকল কে মাস্ক পরার কথা বলা বলেন। তিনি নাটোর পৌর সভার জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধান ,দৃশ্যমান অবকাঠামোগত ঊন্নয়ন সাধন ,সুপেয় পানির নিশ্চতয়তা, আধুনিক ও পরিচ্ছন্ন নাটোর পৌরসভা গড়তে অঙ্গীকার করেন। পরে স্টেশন বাজার এলাকায় বিভিন্ন দোকান ,বাড়িতে , রিক্সা চালক, ভ্যান চালক , আটো চালকদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে বিভিন্ন পরামর্শ দেন। দোকান ,বাড়িতে , রিক্সা চালক, ভ্যান চালক , আটো চালকদের মাঝে ঝ ৮০০ মাস্ক, ৮০০ হ্যান্ড স্যানিটাইজার, জনসচেতনতা মূলক লিফলেট ও নির্বাচনী প্রচারণা লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য মোজাম্মেল আলী ফিরোজ ,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর আলী , সাবেক ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী আকবর মুন্সি , নাটোর চিনি কল শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মনসুর আলি, নাটোর জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাক মোঃ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রোজার্স সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।