কিশোরগঞ্জে ২৮৩ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা এবং ১টি মোবাইল সেট’সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

12

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কর্ষাকড়িয়াইল এলাকা হতে ২৮৩ (দুইশত তিরাশি) পিস ইয়াবা ট্যাবলেট, নগদ-২৩০/- টাকা এবং ০১(এক)টি মোবাইল সেট’সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে অদ্য ২১ নভেম্বর ২০২০ খ্রিঃ অনুমান ১৬.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কর্ষাকড়িয়াইল এলাকা হতে মাদক ব্যবসায়ী বাবুল মিয়া (৫৮), পিতা- মৃত আঃ জলিল মিয়া, সাং- শিবপুর, ০৫নং ওয়ার্ড, ইউপি-শিবপুর, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ২৮৩(দুইশত তিরাশি) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ-২৩০/-(দুইশত ত্রিশ) টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ০১(এক)টি মোবাইল সেট’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় জানায় যে, দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।