৪র্থ দিনের মত মানবতার ফেরিওয়ালা পৌর মেয়র প্রার্থীর নাটোরের আওয়ামীগ নেতার হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক এবং পৌর নির্বাচনী লিফলেট বিতরণ

19

নাটোর প্রতিনিধি: মানবতার ফেরিওয়ালা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোত্তুর্জা আলী বাবলু করোনা কালীন সময় নিজেস্ব তহবিল থেকে পৌরসভার প্রতিটা ওয়ার্ডে খাদ্য সামগ্রী , হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছে। সেই সময় সৈয়দ মোত্তুর্জা আলী বাবলু করোনা ভাইরাসে আক্রান্ত হন। দির্ঘদিন তিনি উন্নয়ত চিকিৎসা গ্রহণ শেষে এখন সুস্থ্য হয়ে আবার দ্বিতীয় ধাপে শীতের মধ্যে করোনার প্রকোট বৃদ্ধি আশংখ্যয় আবার পৌরবাসির কে রক্ষা করছে মাঠে নেমেছে বাবলু । আজ শনিবার চকআমহাটি জামে মসজিদে বাদ আছরের নামাজ শেষে মুসল্লীদের সচেতনতা বৃদ্ধি করতে সকলের উদ্যেশে বক্তক্য রাখেন , কেউ যে মাস্ক ছাড়া ঘর থেকে বের না হয়। বারবার হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে বলেন। পরে তিনি নান্নুর মোড় এলাকায় , ঘোড়াগাছা আমহাটি এলাকায় চৌমুনি বাজারে মানুষের দ্বারে দ্বারে গিয়ে , দোকানে , বাড়ি , রাস্তায় আটোরিক্সা , ভ্যান সহ বিভিন্ন যানবহনে ৮শত হ্যান্ড স্যানিটাইজার ও ৮শত  মাস্ক এবং নির্বাচনী লিফলেট বিতরণ করা হয়।

নাটোর জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক  আব্দুর রহিম , সহসভাপতি কাজী  ইউসুফ , যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম , ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলম গাজী ,আওয়ামী লীগ নেতা আকরাম , ছাত্র নেতা সিয়াম সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।