নান্দাইলে জামাল ভূইয়ার বাড়ির পাশে জমজমাট মিনি নাইট ফুটবল

18

মজিবুর রহমান ফয়সাল: জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূইয়ার গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইলে মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে জামাল ভূইয়ার গ্রামের বাড়ির পাশে কালিগঞ্জ এলাকায় অনুষ্ঠিত খেলায় অংশ গ্রহণ করে ফ্রেন্ডস ক্লাব আকুবপুর বনাম নরসুন্দা ইয়াং স্টার দল। খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলে জাতীয় পর্যায়ের খেলোয়ার। এসময় নৈপূণ্যময় ফুটবল খেলা দেখে মুগ্ধ হন হাজার হাজার দর্শক।
জানা গেছে, কালিগঞ্জ এলাকাবাসীর উদ্যোগে গত এক মাস পূর্বে মিনি নাইট ফুটবল খেলা শুরু হয়। এতে ১২টি ফুটবল দল অংশগ্রহণ করে। শুক্রবার রাতের ফাইনাল খেলায় ২-০ গোলে ফ্রেন্ডস ক্লাব আকুবপুর দল নরসুন্দা ইয়াং স্টার দলকে হারিয়েছে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিল একটি ফ্রিজ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের তৈহিদ মিয়া, ম্যান অব দ্যা সিরিজ হয় রানারআপ দলের রুমান মিয়া এবং সেরা গোল রক্ষক হয় সায়িম আহম্মেদ। প্রথমার্ধের ২০ মিনিটে ও দ্বিতীয়ার্ধে ২৫ মিনিটে দুটি গোল করে বিজয়ী দলের খেলোয়ার তৈহিদ।
খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে একটি ফ্রিজ ও রানার আপ দলকে একটি এলইডি টিভি পুরস্কৃত করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, রাজগাতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোকন উদ্দিন, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান, সমাজসেবক খালেদ রহমান মিল্টন, দেলুয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, হাবিবুর রহমান বাচ্চু, আব্দুল লতিব, বাবলু মিয়া, শফিকুল ইসলাম আকন্দ (জসিম) প্রমূখ।