নওগাঁর রাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরু

21

নওগাঁ জেলা প্রতিনিধি: “মানুষ মানুষের জন্য, রক্তদিন জীবন বাঁচান এবং অসহায় মানুষের সাহায্য করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠন পথচলা শুরু করেছেন। এলক্ষ্যে শুক্রবার বিকেলে রাণীনগর আধাঁরে আলো মানবতার সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। 
রাণীনগর আধাঁরে আলো মানবতার সংগঠন আয়োজিত এদিন বিকেলে উপজেলার সদরের বাইপাস এলাকায় প্রভাষক মিঠুর লিচুর বাগান এবং কোচিং সেন্টারে এক আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়। এতে ওই কমিটির মো: রকিকে সভাপতি ও সাজু হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির সহ-সভাপতি রায়হান, আল কারিয়া, সহ-সাধারণ সম্পাদক ফরহাদ রেজা, আল মাহি, সাংগঠনিক সম্পাদক শুভ, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন মোল্লা, প্রচার সম্পাদক হুমায়ন কবির, সহ-প্রচার সম্পাদক রাব্বি, ইমরান, অর্থ সম্পাদক জিহাদ, সহ-অর্থ সম্পাদক সিয়াম, আরাফাত, প্রধান উপদেষ্টা প্রভাষক মো: জাহাঙ্গীর আলম মিঠু, উপদেষ্টা সোহেল, জাহিদুল। এ সময় রাণীনগর আধাঁরে আলো মানবতার সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়। 
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর আধাঁরে আলো মানবতার সংগঠনের প্রধান উপদেষ্টা প্রভাষক মো: জাহাঙ্গীর আলম মিঠু। এছাড়াও কমিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন।