ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক — মোঃ মজিবর রহমান শেখ

42

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:পবিত্র ঈদ-উল ফিতর কে সামনে রেখে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ মজিবর রহমান শেখ , বালিয়াডাঙ্গী উপজেলাবাসীকে ও পাড়িয়া ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

বালিয়াডাঙ্গী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান শেখ এক শুভেচ্ছা বার্তায় বলেন, “ঈদ হাসতে শিখায়, ঈদ ভালোবাসতে শিখায়,ত্যাগের মহিমা শেখায়, ঈদ আমাদের শুধু আনন্দই দেয ়না মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ বন্ধনে আবদ্ধ করে এবং সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। পবিত্র ঈদুল ফিতর মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।করোনা মহামারী কালীন সামাজিক দূরত্ব বজায় রেখ নিজ নিজ স্থান থেকে ঈদুল ফিতর উদযাপন করুন। তিনি আরো বলেন, পরম করুনাময় আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরনের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ‍্যমে এগিয়ে যাক বাংলাদেশ। প্রতি বছর ঈদ- উল ফিতর আমাদের মাঝে ফিরে আসে। কিন্তু এ বছর ও করোনার কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই ঈদ-উল ফিতরের ঈদের খুশি উদযাপন করুন। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

ঈদ আমাদের যে মূল শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব। বিশ্বাসী হিসেবে সে চেষ্টায় নিমগ্ন থাকা প্রতিটি মুসলমানের কর্তব্য। পরিশেষে তিনি বালিয়াডাঙ্গী উপজেলার ও পাড়িয়া ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষ ও দেশের সকল মানুষকে পবিত্র ঈদুল ফিতরে’ শুভেচ্ছা জানান।