রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট: দ্বিতীয় রাউন্ডে মরিয়মনগর ও দক্ষিণ রাজানগর

18

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট’র (অনুর্ধ্ব ১৭) প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার (৬ জুন) বিকালে অনুষ্ঠিত হয়েছে।

রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দিনের প্রথম খেলায় মরিয়মনগর ও রাজানগর ইউনিয়ন ফুটবল দল প্রতিদ্বন্ধিতা করে। তীব্র উত্তেজনাপূর্ণ খেলায় প্রথম থেকে শেষ পর্যন্ত দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণ করেও নির্দিষ্ট সময়ে গোলের দেখা পাইনি। শেষে টাইব্রেকারে গিয়ে জয় পায় মরিয়মনগর ইউনিয়ন। দ্বিতীয় খেলায় প্রতিদ্বন্ধিতা করে দক্ষিণ রাজানগর ও পদুয়া ইউনিয়ন। এই খেলাতেও নির্দিষ্ট সময় শেষে গোলশূন্য ড্র হয়। শেষে টাইব্রেকারে গিয়ে জয় পায় দক্ষিণ রাজানগর ইউনিয়ন। এই জয়ের ফলে মরিয়মনগর ও দক্ষিণ রাজানগর টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে উন্নিত হয়েছে। এরআগে উদ্বোধনী খেলায় চন্দ্রঘোনা ও শিলক দ্বিতীয় রাউন্ডে উঠেছিল।

এদিন অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক বদিউল খায়ের লিটন চৌধুরী, অতিরিক্ত সাধারণ সম্পাদক এনামুল হক, হারুন-উর রশীদ, মুক্তি সাধন বড়ুয়া, সাংবাদিক জগলুল হুদা, আবদুল মালেক, নুরুল আলম, কাতার আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলম শাহ তালুকদার প্রমুখ।